ঢাকা ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যানযট নিরসনে চৌমুহনী বাজারে উচ্ছেদ অভিযান 

যানযট নিরসনে চৌমুহনী বাজারে উচ্ছেদ অভিযান 

নোয়াখালীর প্রধান বানিজ্যিক শহর চৌমুহনী বাজারের দীর্ঘদিনের অসহনীয় ও বিরক্তিকর যানযট নিরসনে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকালে চৌমুহনী নোয়াখালী-চট্রগ্রাম হাইওয়ে সড়কের পূর্ব বাজারের কাচারি বাড়ি জামে হতে সিঙ্গার রোড পর্যন্ত ফুটপাতেন দখল ও হকার উচ্ছেদ অভিযান পরিচালনা করেন বেগমগঞ্জ উপজেলা সহকারি কমিশনার ভূমি সৈয়দ মুরাদ ইসলাম।

অভিযানে চৌমুহনী পৌরসভা, চৌমুহনী পুলিশ ফাড়ি, রাজনৈতিক দলের নেতাকর্মী ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ছাত্ররা অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

এসময় রাস্তার পাশে থাকা বিভিন্ন যানবাহন, অস্থায়ী দোকান, ট্রলি দোকান, ফুটপাতে থাকা দোকানের মালামাল রাখায় সেগুলো সরিয়ে ফেলা হয়। এ ছাড়া আগামী দিন গুলোতে ফুটপাত দখলসহ হকার না বসার অনুরোধ জানিয়ে বিভিন্ন গাড়ির স্ট্যান্ড যাতে রাস্তার উপর না থাকে তা আহবান করা হয়েছে। সবসময় সাধারণ মানুষের চলাচল স্বাভাবিক রাখতে যানযট নিরসনে এ অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন কমিশনার ভূমি সৈয়দ মুরাদ ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম আমিন ও বিভিন্ন রাজনৈতিক ও ছাত্র আন্দোলনের শিক্ষার্থীসহ আরো অনেকে।

যানযট,চৌমুহনী,উচ্ছেদ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত